বিপিএলে ফ্র্যাঞ্চাইজি সংখ্যা বাড়ার সঙ্গে বেড়েছে ম্যাচ সংখ্যাও। বাংলাদেশ ক্রিকেটের নতুন ইমেজের কারণে বিশ্বজুড়ে বেড়েছে সম্প্রচারও। এ বছর ভারতসহ ১২০টি দেশ থেকে দেখে যাচ্ছে সরাসরি। বিপিএলের পরিধি ও সম্প্রচার যেমন বেড়েছে, তেমনটি বেড়েছে এর বিপণন মূল্যও। প্রথম দিকের আসরগুলোতে ফ্র্যাঞ্চাইজিগুলোকে দল পরিচলানার ক্ষেত্রে যেখানে প্রায় পুরো টাকাই লোকসান গুণতে হতো, এখন তাদের হাতেই অসংখ্য বড় বড় বিজ্ঞাপন - বিস্তারিত পড়তে ছবিতে ক্লিক করুন।
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন